ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আসছে রমজান মাসে খাদ্যে ভেজালকারীদের কোনো ছাড় দেয়া হবে না : রিমি

আসছে রমজান মাসে খাদ্যে ভেজালকারীদের কোনো ছাড় দেয়া হবে না : রিমি

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি বলেছেন, আসছে রমজান মাসে খাদ্যে ভেজালকারীদের কোনো ছাড় দেয়া হবে না, খাদ্যে ভেজাল পেলেই আইনগত ব্যাবস্থা। মানুষের মৌলিক চাহিদার মধ্যে প্রধান হলো খাদ্য শরীরকে সুস্থ রাখার জন্য খাদ্য আবশ্যক। শরীরের মধ্যে পুষ্টির একমাত্র যুগানদতা হল খাদ্য। তার মধ্যে দুধ এবং ডিম হল স্বয়ংসম্পূর্ণ খাদ্য যা স্বাস্থ্যের জন্য সবচাইতে উপকারী তবে তা অবশ্যই হতে হবে ভেজালমুক্ত। তবেই বঙ্গবন্ধু এবং বঙ্গতাজের স্বপ্নের সোনার বাংলা করা সম্ভব। যে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আজ শনিবার দুপুরে গাজীপুরের কাপাসিয়ায় প্রডিউসার গ্রুপ (পিজি) খামারিদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিমিন হোসেন রিমি।

উপজেলা প্রাণিসম্পদ ওভেটেরিনারি হাসপাতাল কাপাসিয়া গাজীপুর এর আয়েজনে এবং প্রাণিসম্পদ ও ডেনরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় উপজেলা প্রাণি সম্পদ কার্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম মোঃ লুৎফর রহমানের সভাপতিত্বে ও ভেটেরিনারি সার্জন ডাঃ আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার কৃষিবিদ দেওয়ান কামরুজ্জামান জামি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মোঃ আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আবু বকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড, মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সম্পাদক মাহাবুবউদ্দিন আহমেদ সেলিম, প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও খামারী বৃন্দ।

অনুষ্ঠানে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল থেকে প্রডিউসার গ্রুপ পিজি খামারিদের মাঝে ১০ টা মিল্কিং মেশিন বিতরণ করা হয়।

রমজান,ভেজালকারী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত